শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মতিয়ার রহমানকে প্রার্থী ঘোষণার প্রার্থনায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মতিয়ার রহমানকে প্রার্থী ঘোষণার প্রার্থনায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

Exif_JPEG_420

লালমনিরহাটে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র প্রতি সদয় দৃষ্টি আকর্ষন- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৮, লালমনিরহাট-৩ আসনে মনোনয়নের জন্য লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব অ্যাডভোকেট মতিয়ার রহমানকে প্রার্থী ঘোষণার প্রার্থনায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল ১১টায় লালমনিরহাট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ১৮, লালমনিরহাট-৩ আসন এলাকার আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সংবাদ সম্মেলনে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. মোঃ নজরুল ইসলাম রাজু-এঁর সভাপতিত্বে লালমনিরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ মোফাজ্জল হোসেন-এঁর সঞ্চালনায় লিখিত বক্তব্য পাঠ করেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আশরাফ হোসেন বাদল প্রমুখ। এ সময় লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান সুজন, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব খোরশেদ আহমেদ দুলাল, আলহাজ্ব সেকেন্দার আলী, কোষাধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন খান, দপ্তর সম্পাদক সিরাজুল হক খন্দকার রানা, লালমনিরহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম তপন, লালমনিরহাট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী যুবলীগ লালমনিরহাট জেলা শাখার সভাপতি মোড়ল হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আশরাফ হোসেন বাদল বলেন, প্রিয় সাংবাদিকবৃন্দ সালাম ও শুভেচ্ছা গ্রহণ করুন। আপনারা জানেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যাসন্ন। অংশগ্রহণমূলক এই নির্বাচনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পূনরায় সরকার গঠনের মাধ্যমে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির ধারাকে অব্যাহত রাখার জন্য দেশবাসী উন্মুখ হয়ে আছে।

 

প্রিয় সাংবাদিকবৃন্দ অগ্রগতির এই ধারাকে আরও বেগবান করতে এবং স্থানীয় উন্নয়ন কার্যক্রম নিশ্চিত করার জন্য মহান জাতীয় সংসদে যোগ্যতম, জনবান্ধব ও সেবার মনোভাবাপন্ন ব্যক্তিত্বকে দলীয়ভাবে মনোনয়ন প্রদান করার জন্য আমরা বিশেষ রাজনৈতিক আবেগ পোষণ করি। সেক্ষেত্রে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান একজন জনপ্রিয়, ত্যাগী ও কর্মীবান্ধব নেতা। তার কোনো বিকল্প নাই।

 

প্রিয় সাংবাদিকবৃন্দ মহান জাতীয় সংসদের ১৮, লালমনিরহাট-৩ আসন এলাকার আওয়ামী লীগ ও এর সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী দীর্ঘদিন যাবৎ জাতীয় সংসদে দলীয় প্রতিনিধি বিহীন অবস্থায় রাজনৈতিক এবং অংশগ্রহণমূলক কর্মকান্ড থেকে বঞ্চিত হয়ে আছে।

 

প্রিয় সাংবাদিকবৃন্দ আমরা দ্ব্যর্থহীন ভাষায় জানাতে চাই সংসদীয় আসন ১৮, লালমনিরহাট-৩ আসনে অ্যাডভোকেট মতিয়ার রহমানের নেতৃত্বের কোন বিকল্প নাই।

 

প্রিয় সাংবাদিকবৃন্দ জনাব অ্যাডভোকেট মতিয়ার রহমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন। তিনি মনে করেন জননেত্রী শেখ হাসিনা আমাদের নেত্রী, আমাদের রাজনৈতিক জননী।

 

প্রিয় সাংবাদিকবৃন্দ এই সংবাদ সম্মেলনে আপনাদের মাধ্যমে আমাদের নেত্রী, আমাদের জননীর প্রতি আকুল আবেদন নিরন্ন কর্মীর মুখে আহার তুলে দেওয়া, অসুস্থ্য কর্মীর চিকিৎসার ব্যবস্থা করে দেওয়া, দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা গ্রহনের সুযোগ করে দেওয়া, কণ্যাদায়গ্রস্থ পরিবারকে সহায়তা করা, বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করা, বন্যার্তদের সহায়তা করা, মৃত কর্মীদের লাশ কাঁধে বহন করা, নারীর ক্ষমতায়নে সার্বিক সহায়তা প্রদান করা, ধর্মীয়, ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডকে এগিয়ে নেয়া যার ব্রত, তিনি আমাদের প্রিয় নেতা জনাব অ্যাডভোকেট মতিয়ার রহমান।

 

এমতাবস্থায় জননেতা অ্যাডভোকেট মতিয়ার রহমানকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসাবে ১৮, লালমনিরহাট-৩ আসনে মনোনয়ন প্রদান করে নৌকা মার্কার বিজয়কে সুনিশ্চিত করার জন্য আপনাদের মাধ্যমে আমাদের প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি ১৮, লালমনিরহাট-৩ আসন এলাকার আওয়ামী পরিবারের আকুল আবেদন রইল। মহান আল্লাহপাক আমাদের সহায়তা করুন। জননেত্রী শেখ হাসিনাকে দীর্ঘজীবী করুন। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone